মঙ্গলবার , ফেব্রুয়ারি ১৮ ২০২০
শিরোনাম :
Home / রাজনীতি / যুবলীগ নেতার হোটেল অভিযানে আটক ৮

যুবলীগ নেতার হোটেল অভিযানে আটক ৮

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা শহরের সংগ্রাম টাওয়ারে অভিযান চালিয়ে নারীসহ আটজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৭ অক্টোবর) বেলা আড়াইটার দিকে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দিনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

প্রায় দেড় ঘণ্টা ব্যাপী এই অভিযানে হোটেলটির বিভিন্ন কক্ষ তল্লাশি করে একজন নারী ও সাতজন পুরুষকে আটক করা হয়। এ সময় হোটেল থেকে বিপুল পরিমাণ জন্ম নিরোধক উপকরণ ও গাঁজা উদ্ধার করা হয়। হোটেলটি পরিচালনা করেন সাতক্ষীরা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তুহিনুর রহমান তুহিন।

আটককৃতরা হলেন- যশোর জেলার মনিকতলা এলাকার রাসেল উদ্দিনের স্ত্রী সৃষ্টি আক্তার লতা (২৩), সাতক্ষীরার কলারোয়ায়া উপজেলার কাজিরহাটের আবু বকর ছিদ্দিকের ছেলে আব্দুর রহমান (২৬), খুলনা জেলার জিরো পয়েন্টের আব্দুল মজিদের ছেলে ইউনুছ আলী (৩৩), সাতক্ষীরা শহরের ইটাগাছার আতিয়ারের ছেলে শাহিনুর (৩৪), একই এলাকার রেজাউলের ছেলে মাসুম বিল্লাহ (৩০), খড়িবিলার রফিকুলের ছেলে রনি (২৩), ইটাগাছার আহম্মদ আলীর ছেলে মিলন গাজী (৩০) ও গড়েরকান্দার রফিকের ছেলে ইব্রাহিম ওরফে রাজা।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক অধিকারকে বলেন, সাতক্ষীরা শহরের সংগ্রাম টাওয়ারে অনৈতিক কার্যকলাপ চলছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি টিম এবং পুলিশ লাইনস থেকে কিছু ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। সেখান থেকে সর্বমোট আটজনকে গ্রেফতার করি, যার মধ্যে একজন নারী ও সাতজন পুরুষ।

যাদের আটক করা হয়েছে তাদের মধ্যে দুইজন পুরুষ গাঁজাসহ নেশাগ্রস্ত অবস্থায় ছিল। দুইজন হোটেল পরিচালনার সঙ্গে যুক্ত এবং দুইজন হোটেলের কর্মচারী।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, হোটেলের রিসিপশন থেকে অনেকগুলো জন্ম নিরোধক উপকরণ উদ্ধার করা হয়েছে।

Comments

comments

এছাড়াও দেখুন

ঠাকুরগাঁওয়ে ভালোবাসা দিবসে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি : ভালোবাসা দিবসে ঠাকুরগাঁওয়ে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ …

নিজস্ব প্রতিবেদক হাইড্রোলিক হর্ন হচ্ছে উচ্চ মাত্রার শব্দ সৃষ্টিকারী বিশেষ হর্ন যার সমতুল্য হর্ন হচ্ছে …

তিন উৎসবকে কেন্দ্র করে সাভারের ফুল চাষিরা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন

গোলাম সারওয়ার সজলঃ রাত পোহালেই শুরু হবে বসন্তবরণ, সঙ্গে বিশ্ব ভালোবাসা দিবস। এবার গ্রেগরিয়ান ক্যালেন্ডার …

সাভারে ১৪ই ফেব্রুয়ারি উপলক্ষে বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত

কেউ পাবে কেউ পাবেনা, তা হবে না,তা হবে না। এই স্লোগানকে সামনে রেখে সাভারে ১৪ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!