মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
শিরোনাম :
Home / খেলাধুলা / মিরপুরেই যুবাদের কোভিড টেস্ট

মিরপুরেই যুবাদের কোভিড টেস্ট

স্টাফ রিপোর্টার : আকবর-রাকিবুল-ইমনদের সফল অভিযানের সমাপ্তি হয়েছে বছরের শুরুতে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশকে তারা এনে দিয়েছেন স্বপ্নের শিরোপা। আকবরদের পালা শেষ। এবার ২০২২ বিশ্বকাপের জন্য নতুন করে যুব স্কোয়াড গঠনের সময়।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল তৈরির মিশনে সাভারের বিকেএসপিতে চার সপ্তাহের আবাসিক স্কিল ক্যাম্পের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ডাক পেয়েছেন মোট ৪৫ ক্রিকেটার।

১৫ জন করে তিন গ্রুপে ভাগ করা হয়েছে ক্রিকেটারদের। স্কিল অনুশীলন শুরু হবে ২৩ আগস্ট। ক্যাম্প চলবে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত। এই সময়ে নিজেদের মধ্যে ভাগ হয়ে আটটি প্রস্তুতি ম্যাচ খেলবেন তারা।

১৫, ১৭ ও ১৯ আগস্ট মিরপুরে তিন ভাগে রিপোর্টিং করবেন ক্রিকেটাররা। ১৬, ১৮ ও ২০ আগস্ট নেয়া হবে তাদের কোভিড-১৯ টেস্ট। পাশাপাশি ফিটনেসের পরীক্ষাও হবে। এরপর তারা আবাসিক ক্যাম্পের জন্য চলে যাবেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে।

অনূর্ধ্ব-১৯ প্রাথমিক দল
গ্রুপ-১: মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, ফাহিম হাবিব মোর্শেদ, হাবিবুর রহমান, সানজিদুর রহমান, বায়েজিদ মিয়া রোমান, শাহরিয়ার আলম মাহিন, মুস্তাকিম মিয়া, আশিকুর রহমান আশিক, মহিউদ্দিন তারেক, আহসান হাবিব লিওন, নাঈমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, আশরাফুল হাসান রোহান, হাসিব হাওলাদার।

গ্রুপ-২: অনিক চাকি, অনিক সরকার সেতু, ইমন আলি, মফিজুল ইসলাম রবিন, হৃদয় দেব, ফারদিন খান, ইফতেখান হোসেন ইফতি, হাবিবুর রহমান মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান, আবু বক্কর আহমেদ, জাকারিয়া ইসলাম শান্ত, আরাফাত ইসলাম।

গ্রুপ-৩: সাকিব শাহরিয়ার, সোহাগ আলি, মেহরাব হোসেন অহিম, আব্দুল্লাহ আল মামুন, খালেদ হাসান, আইচ মোল্লা, সাগর আহমেদ, রিহাদ খান, সিয়াম আল সাকিব, শাহরিয়ার সাকিব, শাওন কাজি সুমন, মিজবাহ আহমেদ, লিমন হোসেন, মইনুল হাসান।

ononnobd

Comments

comments

এছাড়াও দেখুন

সেই ভাইরাল যুগলের ফটো অ্যালবাম

শ্রীলঙ্কার কয়েকটি যুগল ছবি বাংলাদেশের সোশ্যাল প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে। রোববার (২০ সেপ্টেম্বর) সকাল থেকেই ছবিগুলো …

ভ্যাকসিন নিয়ে দুঃসংবাদ দিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিজ্ঞানী

২০২২ সালের আগে পর্যাপ্ত পরিমাণে করোনার ভ্যাকসিন পাওয়া যাবে না। জীবনযাপন স্বাভাবিক পরিস্থিতিতে ফিরতে অনেক …

ঠাকুরগাঁওয়ে জীবিত শিশুকে মৃত ঘোষণা করলেন — ডাক্তার ।

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৮ মাসের অন্তঃসত্তা এক মায়ের আল্ট্রাসনোগ্রাম রিপোর্টে জীবিত শিশুকে মৃত বলে …

স্থগিতই থাকছে খালেদা জিয়ার ৪ মামলার কার্যক্রম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নাশকতার তিন ও মানহানির এক মামলার কার্যক্রমের স্থগিতাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!