সোমবার , ফেব্রুয়ারি ১৭ ২০২০
শিরোনাম :
Home / বিনোদন / মা হচ্ছেন বিদ্যা বালান!

মা হচ্ছেন বিদ্যা বালান!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। তান নতুন সিনেমা ‘মিশন মঙ্গল’ আসছে। এরই মধ্যে তাকে নিয়ে বলিউডে ছড়িয়ে পড়ছে নয়া গুঞ্জন। শোনা যাচ্ছে, বিদ্যা বালান নাকি মা হতে চলেছেন।

সাধারণত শাড়িতেই বেশি দেখা যায় বিদ্যাকে। কিন্তু সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। এদিন কালো ম্যাক্সি ড্রেস এবং সঙ্গে ডেনিম জ্যাকেটে দেখা যায় তাকে। যদিও ভিন্ন পোশাকে তাকে বেশ সুন্দরই দেখাচ্ছিল। বিদ্যার ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে এবং তা ভাইরাল হয়ে যায়।

ভিডিও দেখে নেটিজনদের মনে প্রশ্ন উঠেছে- বিদ্যা কি মা হতে চলেছেন?

উত্তরে কেউ লিখেছেন ‘বেবি কাপুর’র অপেক্ষায় রইলাম। যদিও বিদ্যা বালানের পক্ষ থেকে এবিষয়ে কোন মন্তব্য করা হয়নি। এর আগেও বিদ্যার মা হতে যাওয়ার গুজব ছড়িয়েছিল। তবে এক্ষেত্রে খবরটা সত্যি কিনা তা ভবিষ্যৎই বলবে।

উল্লেখ্য, ২০১২ সালে আদিত্য রয় কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী বিদ্যা বালান। তারপর থেকে সুখেই ঘর সংসার করছেন বিদ্যা।

সম্প্রতি, বিদ্যাকে চমকে দিতে তার জন্মদিনে সত্তর দশকের জনপ্রিয় হিন্দি সিনেমার পোস্টারে বিদ্যার মুখ বসিয়ে বিশেষ ভিডিও বানান সিদ্ধার্থ রায় কাপুর। সেটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্টও করেন বিদ্যা।

শেষবার বিদ্যাকে দেখা গিয়েছিল ‘তুমহারি সুলু’ সিনেমাতে। যেখানে বিদ্যার অভিনয় সিনেমাপ্রেমীদের মুগ্ধ করেছিল। সিনেমাটি বক্স অফিসে বেশ ভালো ব্যবসাও করেছিল।

Comments

comments

এছাড়াও দেখুন

কোন তারকা নির্বাচনে কোন আসনে

বিনোদন ডেস্ক : নির্বাচন এ দেশের মানুষের কাছে জাতীয় উৎসব। অনেক আশা আর প্রত্যাশার ভেলা …

ঠাকুরগাঁওয়ে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

ঠাকুরগাঁও সংবাদদাতা:ঠাকুরগাঁওয়ে মাসব্যাপী কৃষি, শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে।গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টায় ঠাকুরগাঁও পাবলিক …

কেন ২০ বছর পরেও জনপ্রিয় কুচ কুচ হোতা হ্যায়?

বিনোদন ডেস্ক : কিছু ছবি শুধু ছবি হিসেবেই স্বীকৃত হয়না, কখনো তা হয়ে উঠে স্মৃতির …

প্রকাশিত হলো পীরগঞ্জের কৃতি সন্তান জাহিনের একক এ্যালবাম “জলের উপর”

নিজস্ব সংবাদদাতা:গীতিকার নীহার আহম্মেদ এর নিজত্ব ভিন্নতর ভাবনা ও মনের মাধুরি মিশিয়ে এই গানের কথাগুলির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!