বুধবার , নভেম্বর ২০ ২০১৯
শিরোনাম :
Home / বিনোদন / বিয়ের পর চুম্বনে ‘না’ দীপিকার!

বিয়ের পর চুম্বনে ‘না’ দীপিকার!

বিনোদন ডেস্ক : ইতালিতে রূপকথার আদলেই বিয়ে সেরেছেন রণবীর দীপিকা। বিয়ের পর বেকিশছুটা সময় কেটে গেলেও দীপিকা এখনও সেই ঘোর কাটিয়ে উঠতে পারেননি। হাতে চূড়া, গলায় মঙ্গলসূত্র, সিঁথিতে সিঁদুর, নববধূর মতো এসবই রেখে দিয়েছেন দীপিকা। বিয়ের পর ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে যেখানেই তিনি গেছেন নববধূর মতোই সেজে গুজেই হাজির হচ্ছেন।

সম্প্রতি, বিয়ের পর প্রথমবার এক ম্যাগাজিনে প্রথমবারের জন্য সাক্ষাৎকার দেন দীপিকা। সেখানেও উঠে আসে রণবীর ও তার বিয়ের প্রসঙ্গ। দীপিকাকে প্রশ্ন করা হয়, তিনি কি বিয়ের পর অনস্ক্রিনে চুম্বন করবেন না, এমন কোনো শর্তে ছবি সই করবেন? উত্তরে রণবীর ঘরণীর প্রতিক্রিয়া ছিল, ‘ছি…’।
প্রসঙ্গত, সাক্ষাৎকারে খুব স্বাভাবিকভাবেই উঠে আসে তার ও রণবীরের মধুচন্দ্রিমায় যাওয়ার প্রসঙ্গ। এবিষয়ে দীপিকা বলেন, ”আপাতত ওর (রণবীর) ছবি মুক্তি পাচ্ছে, ওটা নিয়েই ব্যস্ত আছি। আর কিছুই ভাবছি না। সিমবা মুক্তির পরই মধুচন্দ্রিমা ও জন্মদিন সেলিব্রেশনের বিষয়ে ভাববো। তাছাড়া বিয়ে ও সেলিব্রেশন এই গোটা বিষয়টাই আমাদের কাছে ছুটি কাটানোর মতো করেই কেটেছে। আর এই ডিসেম্বর মাসে নানান কিছু রয়েছে, যেটা এক নব-দম্পতির কাছে সেলিব্রেশনের জন্য যথেষ্ট।”

প্রসঙ্গত, পদ্মাবতের পর এখনও পর্যন্ত আর কোনো ছবির কাজে হাত দেননি দীপিকা। তবে খুব শীঘ্রই মেঘনা গুলজারের একটি ছবির শ্যুটিং শুরু করবেন দীপিকা। যেখানে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় দেখা যাবে ‘পদ্মাবত’ অভিনেত্রীকে। জানা যাচ্ছে ওই ছবিতে প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন তিনি।

Comments

comments

এছাড়াও দেখুন

ঠাকুরগাঁওয়ে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

ঠাকুরগাঁও সংবাদদাতা:ঠাকুরগাঁওয়ে মাসব্যাপী কৃষি, শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে।গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টায় ঠাকুরগাঁও পাবলিক …

কেন ২০ বছর পরেও জনপ্রিয় কুচ কুচ হোতা হ্যায়?

বিনোদন ডেস্ক : কিছু ছবি শুধু ছবি হিসেবেই স্বীকৃত হয়না, কখনো তা হয়ে উঠে স্মৃতির …

প্রকাশিত হলো পীরগঞ্জের কৃতি সন্তান জাহিনের একক এ্যালবাম “জলের উপর”

নিজস্ব সংবাদদাতা:গীতিকার নীহার আহম্মেদ এর নিজত্ব ভিন্নতর ভাবনা ও মনের মাধুরি মিশিয়ে এই গানের কথাগুলির …

মাধুরীর পারিশ্রমিক সালমানের চেয়েও বেশি

বিনোদন ডেস্ক : বলিউড ডান্স কুইন মাধুরী দীক্ষিত। দীর্ঘদিন ধরেই এই বলিউড রূপসী তার মনকাড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *