সোমবার , জুলাই ১৫ ২০১৯
শিরোনাম :
Home / জাতীয় / বিএনপির সংসদ সদস্য জাহিদুরের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

বিএনপির সংসদ সদস্য জাহিদুরের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

আনসারুল ইসলাম (স্টাফ রিপোর্টার)-ঃঠাকুরগাঁও -৩ আসনের বিএনপির নির্বাচিত এমপি জাহিদুর রহমান জাহিদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে। রোববার (৫ মে) সন্ধ্যায় তার নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে এমনটায় দাবি করেন তিনি। বিএনপির পাঁচজন নির্বাচিত সদস্যের মধ্যে প্রথম শপথ নিয়েছেন জাহিদুল ইসলাম জাহিদ। জাহিদ শপথ নেওয়ার পর বিএনপির স্থায়ী কমিটির বৈঠক ডাকা হয়। বৈঠকে তাকে দল থেকে বহিষ্কার করা হয় বলে গুঞ্জন তুলেছেন একটি কুচক্রী মহল।

তবে প্রথম প্রথম বিএনপির নেতৃত্ব পর্যায়ের নেতারা বলেছিলেন, যারা শপথ গ্রহণ করবে তারা গণদুশমন হিসেবে চিহ্নিত হবে বললেও কিন্তু স্থায়ী কমিটির সিদ্ধান্তেই দুইদিনের মাথায় বিএনপির বাকি চারজনও শপথ গ্রহণ করেন।

কিন্তু আনুষ্ঠানিকভাবে জাহিদুর রহমান জাহিদের বহিষ্কারাদেশ এখনো প্রত্যাহার করা হয়নি। তাহলে এক যাত্রায় দুই ফল কেন এ নিয়ে প্রশ্ন তুলেছেন জাহিদুর রহমান জাহিদ। এমন একটা মিথ্যা বানোয়াট সংবাদ কয়েকটি দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকায় প্রকাশ হয়। যা এমপি জাহিদুরের দৃষ্টিগোচর হয় এ নিয়ে ঠাকুরগাঁও-৩ আসন তথা পীরগঞ্জ রাণীশংকৈলের মানুষের মনে বেশ মিশ্র প্রতিক্রিয়া বিরাজ করছে। ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান জাহিদ বলেন, আমার বিরুদ্ধে যে সংবাদটি প্রচার হয়েছে আসলে আমি এগুলো কথা বলিনি। প্রতিবেদক আমার সাথে কথা না বলে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

সাংসদ জাহিদ আরও বলেন, আমি শপথ গ্রহণের আগে তিনদফা দলের মহাসচিবের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে শপথ নিতে মানা করেছেন। জাহিদ আরও বলেন, সংবাদটিতে আরো কিছু বানোয়াট কথা হলো ‘মহাসচিব আমাকে শপথ নিতে বলেছিলেন এবং বিএনপির মধ্যে এ নিয়ে কী প্রতিক্রিয়া হয় সেটাও তিনি দেখতে চেয়েছিলেন। অথচ আজ তিনি সাধু হয়ে গেলেন আর আমাকে চোর বানালেন। আমাকে বহিষ্কারও করা হলো।এগুলো কথা আমি কখনও বলিনি। কারণ আমাকে দল থেকে বহিষ্কার করা হয়নি কারণ আমি কোন বহিষ্কারের চিঠি পাইনি। আমি বিএনপির রাজনীতি করি করবো। বিএনপির সাথে থাকবো।

আমার বিরুদ্ধে বিভিন্ন ভাবে হয়রানি করার জন্য এই ধরনের সংবাদ নিজের স্বার্থ হাসিলের জন্য একটি মহল অপপ্রচার করছে। আমি সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি তারা যেন সঠিক তথ্যটি তুলে ধরেন। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,পীরগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সভাপতি মইনুল হোসেন সোহাগ, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, পৌর কমিটির সভাপতি রাজিউর রহমান রাজা, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মেহের এলাহী,প্রেস ক্লাব পীরগঞ্জের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি গোলাম রব্বানী, সম্পাদক জিয়াউল্লাহ রিমু, সাংবাদিক আজম রেহমান প্রমুখ। আরো উপস্থিত ছিলেন বৃহত্তর পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রুবেল রানা ,সাংগঠনিক সম্পাদক আনসারুল ইসলাম ,কোষাধক্ষ্য আব্দুল্লাহ আল মামুন নয়ন।

Comments

comments

এছাড়াও দেখুন

দেশের কোথাও শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ

নিজস্ব প্রতিবেদকঃবাংলাদেশের আকাশে কোথায় শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি। বৃহস্পতিবার মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব …

সিরাজগঞ্জে লেগুনা-বাস সংঘর্ষে ৮ জন নিহত

আজকের কলম ডেস্কঃসিরাজগঞ্জের উল্লাপাড়ার বোয়ালিয়ায় বাস আর লেগুনার সংঘর্ষে ৮ জন নিহত হয়েছে। আহত আরও …

কৃষক থেকে ধান ক্রয়ের দাবি পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের

রুবেল রানাঃসরকার নির্ধারিত মূল্যে সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয় এবং ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ অঞ্চলে ধান …

পীরগঞ্জে ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত

রুবেল রানাঃঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আজ (২২ মে) দুপুরে পীরগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে পীরগঞ্জ থানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *