শনিবার , জানুয়ারি ২৫ ২০২০
শিরোনাম :
Home / জাতীয় / প্রার্থী যেই হোক,ভোট চাই লাঙ্গলে-হুসেইন মুহম্মদ এরশাদ

প্রার্থী যেই হোক,ভোট চাই লাঙ্গলে-হুসেইন মুহম্মদ এরশাদ

নিজস্ব প্রতিনিধিঃআজ শনিবার বিকাল ৪ টায় ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ পাবলিক ক্লাব মাঠে পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি’র উদ্যোগে জন সমাবেশ এর আয়োজন করা হয়।জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান, সাবেক সফল রাষ্ট্রপতি, পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার বক্তবে বলেন প্রার্থী যেই হোক, ভোট চাই লাঙ্গলে।তিনি আরও বলেন পুলিশের চাকুরী নিতে ১৬ লক্ষ, পিয়নের চাকুরী ১০ লক্ষ আর মাষ্টারী চাকুরী নিতে ২৫ লক্ষ টাকা ঘুষ দিতে হচ্ছে।বিএনপি আওয়ামী লীগ ১৪ বছর শাসন করে ব্যার্থ হয়েছে। সামনে নির্বাচন প্রার্থী যেই হোউক, ভোট লাঙ্গলে দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।
এসময় আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাবেক সফল মন্ত্রী গোলাম মোঃ কাদের (জি.এম.কাদের), জাতীয় পার্টির বিপ্লবী মহাসচিব, সাবেক মন্ত্রী এ.বি.এম রুহুল আমিন হাওলাদার এমপি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জনাব মোঃ মশিউর রহমান রাঙ্গা এমপি।জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক জাতীয় সংসদ সদস্য ঠাকুরগাঁও-৩ জনাব মোঃ হাফিজ উদ্দিন আহম্মদ।উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ ইসাহাক আলী,সাধারন সম্পাদক উপাধক্ষ্য মোঃ ফয়জুল ইসলাম সহ জাতীয় পার্টির নেতা কর্মীগন।

Comments

comments

এছাড়াও দেখুন

ফাহাদ হত্যায় ৯ ছাত্রলীগ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক: বুয়েট ছাত্র আবরার ফাহাদকে (২১) পিটিয়ে হত্যার ঘটনায় বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ …

ফাহাদ হত্যায় ৯ ছাত্রলীগ নেতা আটক

আজকের কলম ডেস্ক:  বুয়েট ছাত্র আবরার ফাহাদকে (২১) পিটিয়ে হত্যার ঘটনায় বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ …

ফাহাদ হত্যায় আটক ২, মিলছে না সিসিটিভি ফুটেজ

নিজস্ব প্রতিবেদক:  বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে (২১) হল থেকে রাতে ডেকে নিয়ে …

পীরগঞ্জে ৭ দফা দাবীতে প্রাথমিক শিক্ষকদের আন্দোলন শুরু

রুবেল রানাঃবেতন বৈষম্য নিরসনসহ বিভিন্ন দাবিতে প্রধানমন্ত্রীর অফিস অভিমুখে পদযাত্রা, স্মারকলিপি প্রদান ও মানবন্ধন কর্মসূচি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *