শনিবার , মে ২৫ ২০১৯
শিরোনাম :
Home / রাজনীতি / পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন আখতারুল ইসলাম

পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন আখতারুল ইসলাম

রুবেল রানা:দ্বিতীয় ধাপে আরও ১২২টি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীদের নাম ঘোষণা হয়েছে।আজ রোববার (১০ ফেব্রুয়ারি) ধানমণ্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, এটি তালিকা প্রকাশের দ্বিতীয় ধাপ। ১৯ সদস্যের মনোনয়ন বোর্ড এই তালিকা চূড়ান্ত করেছে। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ১২৯ উপজেলায় ভোটগ্রহণ হবে আগামী ১৮ মার্চ।

তার আগে ১০ মার্চ ৮৭টি উপজেলায় ভোটগ্রহণের মধ্য দিয়ে শুরু হবে এবারের উপজেলা নির্বাচন। প্রথম ধাপের উপজেলাগুলোতে চেয়ারম্যান পদে ৮৭ প্রার্থীর নাম শনিবারই প্রকাশ করে আওয়ামী লীগ।

এবার পাঁচ ধাপে উপজেলায় ভোট করার সিদ্ধান্ত হয়েছে। ১০ মার্চ ও ১৮ মার্চের পর তৃতীয় ধাপে ২৪ মার্চ, চতুর্থ ধাপে ৩১ মার্চ হবে ভোটগ্রহণ। পঞ্চম ও শেষ ধাপের ভোট হবে ১৮ জুন।

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন মোঃআখতারুল ইসলাম।তিনি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ৬নং ইউপির সাবেক সফল চেয়ারম্যান।

আখতারুল ইসলাম বলেন,পীরগঞ্জের সকল স্তরের মানুষ যদি আমাকে নির্বাচনে জয়যুক্ত করেন,আমি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে কাজ করে যাবো।

Comments

comments

এছাড়াও দেখুন

ফখরুলের সাথে বিএনপি নেতার বাগ্বিতণ্ডা-হাতাহাতি

নিজস্ব সংবাদদাতা:বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের জ্যাকেটের কলার ধরেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ …

পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা-২০১৯ অনুষ্ঠিত

রুবেল রানা:ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আজ মঙ্গলবার(২২ শে জানুয়ারি) পীরগঞ্জ পৌর অডিটরিয়ামে এক …

চোখের পানি নয়, মানুষ উন্নয়নে বিশ্বাসী – রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, …

হুমকির অভিযোগ এনে থানায় ডায়েরী করেছেন গোপাল চন্দ্র রায়

রুবেল রানা: ঠাকুরগাঁও-৩ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহন করছেন শ্রী গোপাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *