রবিবার , আগস্ট ৯ ২০২০
শিরোনাম :
Home / বিনোদন / অপূর্ব ও অস্ট্রেলিয়ান অভিনেত্রীর ‘প্রেম-বিরহ’

অপূর্ব ও অস্ট্রেলিয়ান অভিনেত্রীর ‘প্রেম-বিরহ’

ডেস্ক:সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর সুবাদে বিশ্ব এখন হাতের ‍মুঠোয়। এক ক্লিকে দেখা যায় পুরো পৃথিবী। আর অনলাইনের এই যুগে বাংলাদেশি অরণ্যর সঙ্গে পরিচয় হয় অস্ট্রেলিয়ান লানার। তাদের বন্ধুত্ব হয়, একটা সময় তাদের বন্ধুত্ব ভালোবাসায় রূপ নেয়। এছাড়াও দুই দেশের ভাষা সংস্কৃতির আদান-প্রদান হতে থাকে। কিন্তু বিপত্তি অন্যদিকে ঘটে। লানার বান্ধবী চেলসি তাকে বরাবরই অন্যকিছু বোঝায়।

চেলসি এই দুজনার সম্পর্কে চিড় ধরার জন্য লানাকে বলে, এমন ছেলেরা অস্ট্রেলিয়ার অভিবাসী হওয়ার জন্যই এখানকার মেয়েদের সঙ্গে সম্পর্ক এবং বিবাহ করে থাকে। কিন্তু লানা বিশ্বাস না করে অরণ্যর সঙ্গে দেখা করতে বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেয়।লানা যখন বাংলাদেশে আসার সবরকম প্রস্তুতি নিয়ে বাংলাদেশে আসবে তখন তার প্রতিবেশী ফারজানাও জানায়, অস্ট্রেলিয়ার সিটিজেন হওয়ার লোভেই লানার সঙ্গে ভালোবাসার অভিনয় করছে অরণ্য। এবার লানা ভেঙে পড়েন। সকল সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নেন। অরণ্যর সঙ্গেও যোগাযোগ বন্ধ করে দেয়।

এদিকে, লানার বাংলাদেশে আসার খবর শুনে  নির্দিষ্ট সময়ে এয়ারপোর্টে এসে অপেক্ষা করতে থাকে অরণ্য। কিন্তু লানার কোনো খরব নেই। ফ্লাইট একে একে আসা শেষ হলেও লানা আসছে না। এমনকি কোনোভাবে যোগাযোগ মাধ্যমেও লানার সঙ্গে যোগাযোগ করতে পারছে না অরণ্য। তবে তার অপেক্ষায় প্রতিদিন ফুল হাতে বিমানবন্দরের নির্দিষ্ট ফ্লাইটের অপেক্ষায় দাঁড়িয়ে থাকে অরণ্য। আর এই খবরটি একদিন বিভিন্ন সংবাদমাধ্যমসহ সোশ্যাল মিডিয়ায় খবর প্রচার হয়। এভাবেই কেটে যায় দুই বছর। ঘটনাচক্রে লানার সঙ্গে অরণ্যর বন্ধু রুশোর দেখা হলে সে সব জানতে পারে। এসব লানা শোনার পর সেও ব্যাকুল হয়ে যায় অরণ্যর সঙ্গে দেখা করতে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের নাটক ‘ওয়ান অ্যান্ড অনলি’।সৈয়দ জিয়া উদ্দিনের রচনা ও রহমতুল্লাহ্ তুহিনের পরিচালনায় এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও অস্ট্রেলিয়ার জাসিনতা স্কোয়ারেস। এছাড়াও আরো অভিনয় করেছেন, সালমান আরিফ, সেঁজুতি ইসলাম, নন্দ চক্রবর্তী ছোটন, সোফি ব্রাওয়ার্র মরিসন (অস্ট্রেলিয়া) প্রমুখ।নির্মাতা রহমতুল্লাহ্ তুহিন জানান, ‘ওয়ান অ্যান্ড অনলি’ নাটকটি আরটিভিতে ঈদের দিন রাত ৯টায় প্রচার হবে।

ononnobd

Comments

comments

এছাড়াও দেখুন

শেখ ফজিলাতুন্নেছার জন্মদিনে ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের গাছের চারা বিতরণ

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি : স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের …

রাণীশংকৈলে জমি নিয়ে সংঘর্ষের মামলায়-১০ আসামী গ্রেফতার

মাহাবুব আলম রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ভরনিয়া-সম্পদবাড়ি গ্রামে গত ৬ আগষ্ট জমি দখলকে কেন্দ্র …

রাণীশংকলৈ পৌর আওয়ামী লীগের বৃক্ষরোপণ

মাহাবুব আলম রানিশংকেল প্রতনিধিঃ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষকিী উপলক্ষ সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক নেতাকর্মীকে অন্তত …

সিনহা রাশেদ নিহতের ঘটনায় তদন্ত কমিটির সুপারিশ অনুযায়ী ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!